Home বৃহত্তর চট্টগ্রাম চট্টগ্রাম সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট’স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট’স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

118
0

জুবাইরুল ইসলামঃ

সাতকানিয়া লোহাগাড়া স্টুডেন্ট’স ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যােগে নগরীর জামাল খান প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি জয় বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াদের সঞ্চালনায় ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বনফুল এন্ড কোং ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুল ইসলাম সি.আই.পি।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. শাহাদাত হোসেন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়ার পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো.ইয়াকুব,আলাওল হলের সাবেক প্রভোস্ট ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. নঈম উদ্দীন হাসান,শাহজালাল হলের প্রভোস্ট ও সমুদ্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ওয়াহিদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক ইফতেখার আরিফ, ভারপ্রাপ্ত হিসাব নিয়ামক ফরিদুল আলম চৌধুরী, জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. আবুল কাসেম,সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী,নির্ঝর বড়ুয়া জয়।
ফোরামের সাবেক নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন মো মাহফুজ,আনিসুর রহমান,শ্রী শিমুল বিশ্বাস, রাশেদ সিকদার, জহিরুল ইসলাম দিপু,জুলকার নাইন,ও মিজান শাইখ।

Previous articleছাত্রলীগ লেখা -পড়া শিখে দেশের দুর্যোগময় মুহুর্তে নেতৃত্ব দিবে’- মো.আলী
Next articleলামায় পুকুর থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here