Home বৃহত্তর চট্টগ্রাম কক্সবাজার যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে চকরিয়ায়

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে চকরিয়ায়

174
0

নিজস্ব প্রতিবেদক :

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কক্সবাজারের চকরিয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদের অভিষেক অনুষ্ঠান ও পিকনিক সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার (১১মার্চ ২২ইং )সকালে পার্বত্য লামা উপজেলার কুমারীস্থ বেসরকারি উন্নয়ন সংস্থা সার্ভের বিনোদন কেন্দ্রে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি রবিউল হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়ারখানুল হক রাজু’র সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের সভা আরম্ভ হয়। অনুষ্ঠানের সূচনালগ্নে সম্মিলিতভাবে ফ্রেন্ডস ফোরামের সকল বন্ধুরা জাতীয় সংগীত পরিবেশন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যায়যায়দিনের কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক জাবেদ আবেদীন শাহিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার কর্মী ডঃ অপূর্ব দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ মনজুর আলম। “বন্ধুত্ব করি, দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম – চকরিয়া উপজেলা শাখার কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ যৌথভাবে এ অভিষেক অনুষ্ঠান ও পিকনিকের আয়োজন করেন।

এসময় বক্তব্য রাখেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম – চকরিয়া উপজেলা শাখার উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা মোঃ জাহেদুল ইসলাম, এবং উপদেষ্টা পরিষদের সদস্য যথাক্রমে আব্দুল হাকিম ও মাওলানা শহিদুল ইসলাম। আরও বক্তব্য রাখেন, যায়যাদিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলী মর্তুজা টিটু, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ হেলাল উদ্দিন।

প্রধান অতিথি বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দেশব্যাপী একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির শুরু থেকে দেশ, মাটি ও মানুষের কল্যাণে আর্ত-মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। আগামীতেও এ অঞ্চলের মাটি ও মানুষের কল্যাণে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সকল বন্ধুরা একটি বড় অবদান রাখবে। তিনি আরও বলেন, মানব কল্যাণে এগিয়ে আসার জন্য ফোরামের বন্ধুদেরকে আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপদেষ্টা পরিষদের সদস্য সচীব এন. ইসমাইল মানিক, এবং সদস্য মোঃ আজিজুর রহমান, মোঃ আলাউদ্দিন, শামসুদ্দিন টিটু, জমির উদ্দিন,মোঃ মইনুদ্দীন। আরও উপস্থিত ছিলেন, কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম, সহ-সভাপতি শাহেদ মোস্তফা শাকিব ও আলী রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তুহিন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, প্রচার সম্পাদক ইসমাইলুল করিম, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মজিদ, সমাজকল্যাণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাজেশ তালুকদার, ক্রিড়া সম্পাদক মোঃ শাহীন, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ নাওশাদ এবং কার্যকরী সদস্য ইমরানুল হক ও তারেকুল ইসলাম প্রমুখ। সভাপতির সমাপনী বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে এ অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Previous articleপিয়ন দিয়ে চলছে পাঠদান, ৭ জন শিক্ষকের মধ্যে ৬ জন অনুপস্থিত
Next articleদ্রব্যমূল্যের দাম বৃদ্ধি ঠেকাতে বাঁশখালীতে মোবাইল কোর্ট পরিচালনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here