Home জাতীয় ঘটনা-দুর্ঘটনা বাঁশখালীতে আপন চাচা-জ্যাঠা লাকড়ি’র জন্য মাথা ফাটালেন ভাতিজাকে

বাঁশখালীতে আপন চাচা-জ্যাঠা লাকড়ি’র জন্য মাথা ফাটালেন ভাতিজাকে

108
0

বাঁশখালী প্রতিনিধি

সামান্য লাকডী’র ভাগাভাগি নিয়ে আপন ভাতিজাকে মাথা ফাঠিয়ে দিলেন চাচা ও জ্যাঠা । ঘটনাটি ঘটেছে গতকাল ০৯ এপ্রিল ২০২২ শনিবার রাত ৮ টা ৩০ মিনিটের দিকে
চট্টগ্রাম বাঁশখালী’র সরল ইউপিস্থ ঝালিয়াঘাটা গ্রামে। দীর্ঘদিন যাবৎ আপন ভাইয়ের মধ্যে জায়গা জমির বিরোধ ছিল বলে ও জানায় স্থানীরা।

আহত সালমান সাদী (১৬) বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র। একই ঘটনায় সালমান সাদী’র পিতা সাংবাদিক সাঈদুল ইসলামের পায়ে একটি আঙ্গুল ভেঙ্গে যায় বলে জানান তিনি।

এই ঘটনায় সালমান সাদীর পিতা বাদী হয়ে বাঁশখালী থানায় একটি হত্যা চেষ্টা মামলার এজহার দিয়েছে বলে জানায় তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্কুল পডুয়া সালমান সাদীকে এবং তার পিতা সাংবাদিক সাঈদুল ইসলামকে রাতের অন্ধকারে তার বাড়ির উঠানে আপন জ্যাঠা জাফর আলম প্রকাশ জহির মিয়া এবং মোহাম্মদ আব্দুল্লাহ সহ এলাকার কিশোর গ্যাং মিলে মূলত এই ঘটনা ঘটিয়েছে।
সাংবাদিক সাঈদুল ইসলামের মোট ৩ টি কন্যা সন্তান ও একটি পুত্র সন্তান রয়েছে। তার একমাত্র ছেলে সালমান সাদী কে গুরুতর আঘাত করতে পারলে কিংবা হত্যা করতে পারলে সাংবাদিক সাঈদুল ইসলাম পুত্র শূন্য হবে। এবং তিনি মানসিকভাবে অক্ষম হয়ে যাবে। পরে এলাকার ভূমিদস্যুরা
তাদের জমি গুলো আপন ভাইসহ মিলে দখলে করে নিতে এই ঘটনাটি ঘটিয়েছে। নাইলে সামান্য কাঠের জন্য নিন্দনীয় ভাবে স্কুল ছাত্রকে মাথায় মারাত্মক আঘাত করে না।

আহত সালমান সাদীর পিতা সাংবাদিক সাঈদুল ইসলাম জানায়, দীর্ঘ দিন ধরে আমার আশে পাশে মানুষ গুলো আমাকে নানা ভাবে টিটকারি সুলভ আচরণ করে আসছে, সেই সাথে নানা ভাবে হুমকি ত আছেই, আমি পবিত্র রমজান মাস ছাড়া ও আত্মসম্মানের কথা চিন্তা করে নিজেকে সংযত করেছি। সামান্য কাঠের ইসু নিয়ে আমার একমাত্র পুত্র সন্তানকে এই ভাবে আঘাত করায় আমি মাননীয় এমপি মহোদয়ের কাছে ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে সুষ্ঠু বিচার চাই।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, সরল ইউনিয়নে একটি মারামারির ঘটনা ঘটেছে, উক্ত ঘটনায় এক স্কুলছাত্র আহত হয় এবং তিনি বর্তমানে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত স্কুল ছাত্রের পিতা থানায় এজাহার দিয়েছে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

Previous articleনিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম আকাশচুম্বী ! প্রশাসনিক তদারকি চাই সাধারণ জনগণ
Next articleছাত্রলীগ লেখা -পড়া শিখে দেশের দুর্যোগময় মুহুর্তে নেতৃত্ব দিবে’- মো.আলী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here