Home বৃহত্তর চট্টগ্রাম চট্টগ্রাম নবীনদের বরণ করে নিলো ‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’

নবীনদের বরণ করে নিলো ‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’

195
0

চট্টগ্রাম: উৎসবমুখর পরিবেশে আর নানা আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ২০২০-২১ সেশনে ১ম বর্ষের সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’।

বুধবার (৩০ মার্চ,২০২২ইং ), সকাল ১১টায়  সেন্ট্রাল লাইব্রেরি অডিটোরিয়ামে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’ সভাপতি জয় বিশ্বাস এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদের সঞ্চালনায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. শাহাদাত হোসেন। প্রধান অতিথির বক্তব্যে, তিনি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বলেন, তোমাদের স্বপ্ন পূরণের জন্য আমরা সবাই পাশে আছি। তোমরা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর এখন স্বাধীন। তবে স্বাধীনতা মানে স্বেচ্ছাচারিতা নয়। স্বাধীনতার সঙ্গে কিছু বাধ্যবাধকতা থাকে। আমরা অবশ্যই স্বাধীনভাবে কাজ করব  তবে সবকিছুই শৃঙ্খলার মধ্যে হতে হবে।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের শাহাজালাল হলের প্রভোস্ট ও সমুদ্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো.ওয়াহিদুল আলম, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. নঈম উদ্দীন হাসান চৌধুরী।

বক্তব্য রাখেন, মোসাদ্দেক ইসলাম,  মাইন উদ্দীন, আজাদ হোসেন, হোসাইন ইকবাল,পিকলু,নীল,ফারাবী,বেলাল হাসেম মো.সামি। নবীনদের পক্ষে বক্তব্য রাখেন, আবু সালেহ ও সাফায়েত।

অনুষ্ঠানটি দুপুর ১ঃ৩০ টায় শেষ হয়।

Previous articleশিশুর হাতে কলম এর পরিবর্তে অটো রিকশার হ্যান্ডেল
Next articleরক্তাক্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক! মৃত্যুর মিছিলে আবারও নিহত ১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here